কল্পনায় মনোহরদী

কালকে মনোহরদী যাচ্ছি। অনেকদিন পর মনোহরদী যাইতেছি, চিন্তা করতেই চরম আনন্দ লাগতেছে। পিনিক পিনিক লাগতাছে। ১৪ এপ্রিল মানে পহেলা বৈশাখ মেলা হওয়ার কথা। প্রতি বছর হয়, এবার হবে কিনা কে জানে !!!!!!!!!!
আর এর মাঝখানে থাকে এইচএসসি পরীক্ষা। "পুলাপাইন পড়ালেহা করব না মউজ করব ?" আমার বাপে অল্টাইম এই কথা চিন্তা করে বিলাপ করে।
আমি এক কান দিয়া ঢুকাই, আরেক কান দিয়া বাইর কইরা দেই। গুরু নাকি বলেছেন - "যার বলার তাকে বলিতে দাও সে বলবেই ।" আমারও তাই মনে হয়।
গত সপ্তাহে টাটা স্কাই নিয়া আসছে ভাইয়া। ভালই লাগে নিজে নিজে টিউন করতে। তবে সমস্যা হচ্ছে এন্টেনা সেট করা। দক্ষিন-পশ্চিম কোনে সেট করে ৬০ ডিগ্রির মত এঙ্গেলে বসাতে হয়েছে। মুটামুটি ভালই চলছে ২০০ এর মত চ্যানেল। মাসে ৪০০ টাকার মত নাকি লাগবে। কিন্তু এত চ্যানেল দেখব কেডায় ? বাপের তো সমস্যা হইয়া গেল!!!!! বাংলাদেশি চ্যানেল দেখবার পারব না :( আমার পরীক্ষা শেষ হইলে বাপেরে আরেকটা ডিশ এন্টেনা লাগায়া দিমু।

আরোও কিছু পোস্ট:

3 comments :

shahriar44 said...

জীবনে তো আনন্দ চাইই, তাই না। ভ্রমন আমার খুব ভাল লাগে, মনে হয় নতুন কিছু জানলাম, এক রকম জীবন থেকে অনেক দূরে মনে হয়, মনে হয় পৃথিবীর খুব সিমিলার গ্রহে এসেছি, কিছু সময়ের জন্য বাস্তব জীবনের কথা ভুলে যাই। আমি কিন্তু মনোহরদী জায়গাটা চিনিনা। এরকম পোস্ট মাঝে মাঝে দিবেন।

sam azgor #কল্পনায় মনোহরদী said...

মনোহরদী আমার গ্রামের বাড়ী। নরসিংদী জেলার একটা থানা হচ্ছে এটা।
মন্তব্যের জন্য ধন্যবাদ। এরকম পোস্ট তো লিখতে চাই কিন্তু পরিস্থিতি হয়ে উঠে না সবসময়। তবে মাঝে মাঝে এরকম পোস্ট করার চেষ্টা করব। :)

Health Blog said...

don't understand your language.
visit Health Blog
http://www.totalhealthathome.com