গুগল আমার অথরশিপ ভেরিফাই করেছে - Google verified my authorship

দুই দিন আগে খেয়াল করলাম গুগল সার্চ রেজাল্টে আমার ব্লগ এর লিঙ্ক এর সাথে জি+ এর প্রোফাইল পিকচার এবং প্রোফাইলের লিঙ্ক, যা কিনা ভেরিফাইড অথরের থাকে। চমৎকৃত হইলাম, এবং মনে হইল এখন সত্যিই বসন্ত ঋতু :P তবে ভয় পাইতেছি যদি আবার গুগল মামা অথরশিপ কেন্সেল করে দেয় :(
গুগলে আমার ভেরিফাইড অথরশিপ
গুগলে আমার ভেরিফাইড অথরশিপ
কয়েকদিন আগে আমি "সার্চ রেজাল্টের পাশে লেখকের পিকচার দেখানো" নামে একটি পোস্ট দিয়েছিলাম। ঐ পোস্টে আরেকটু বর্ননা দেওয়া দরকার ছিল। তা হচ্ছে গুগল প্লাসের সাথে আপনার সাইটের লিঙ্ক এক্সচেঞ্জ করার পর আপনাকে একটি ফর্ম পূরণ করে গুগলের কাছে রিকোয়েস্ট করতে হবে। এখানে লিঙ্কঃ Authorship request। তারপর অপেক্ষা করতে হবে কিছুদিন। ১ মাস ও লাগতে পারে। বিস্তারিত দেখুন এই পাতায় "Author information in search results" এবং Authorship inside google search

আরো পড়ুনঃ

5 comments :

শরিফ said...

ভালো লাগলো । এতে লাভটা কি একটু বলবেন সাম আজগর ভাই :-)

Sam Azgor said...

@শরিফঃ ভাই "স্যাম" হবে বানানটা।
এই লিঙ্ক টা দেখেন - http://sam.azgor.com/2011/12/social-network-can-drive-blog-traffic.html

rafi said...

এতা ওয়ার্ডপ্রেস এ কিভাভে করব ? আমি বুযতেসি না

Sam said...

@rafi vai ami apnar blog e kore dichchi.

Unknown said...

বাংলা ব্লগ এবং নতুনদের জন্য খুবই উপকারি একটি পোস্ট।
তবে এর একটু বিস্তারিত লেখলে ভাল হত।
সময় থাকলে এখান থেকে ঘুরে আসুন