ন্যাভ বার সম্পর্কে একটা সংক্ষিপ্ত তথ্য

অনেকেই আজকাল ব্লগারে ব্লগিং শুরু করেছেন । আমি নিজেও ব্লগারে মজা পাই । এই জন্য ব্লগারে আমার ব্লগিং শুরু । যারা নতুন ব্লগিং শুরু করেছেন তাদের বলছি , বাংলাহ্যাক্স নামের ব্লগ থেকে ব্লগারের বিভিন্ন ধরনের হ্যাক্স সম্পর্কে যে কেউ খুব ভাল ধারনা পাবেন ।sam
যেমন - আমার বন্ধু কার্জন তার ব্লগের ন্যাভ বার ঢাকে নাই । তাকে বললাম ন্যাভ বার ঢাকতে । সে আমার কাছে সাহায্য চাইল , তাই এই ছোট্ট পোস্টটা তার জন্যে । ব্লগারে যেসব ব্লগ আছে সেগুলোর মাথার উপরে একটি নীল রঙের (ডিফল্ট) লম্বা বার থাকে। একে ন্যাভবার (Navigation bar) বলে।sam
Image and video hosting by TinyPic
#navbar-iframe {
display : none;
height : 0px;
visibility : hidden;
}
Layout > Edit HTML থেকে <head> এবং </head> লেখার মাঝামাঝি যে কোন স্থানে উপরের কোডটি সম্পূর্ণ বসিয়ে দিন। সেভ করুন।sam
এই ন্যাভবার (Navigation bar) সম্পর্কে বিস্তারিত আলোচনা করা আছে এই লিঙ্কেsam

6 comments :

Gadgets freak said...

আপনাকে অনেক ধন্যবাদ বস।

sam azgor said...

comment করার জন্য ধন্যবাদ ।
আমি বস তো না ।

Anonymous said...

মামু আশা করি তোমাদের কাছ থেকে আরো ভাল কিছু দেখতে পারবো। তোমরা য়া করেছো আরো ভাল য়েন করতে পার সেই আশা বেক্ত করে আমার সংখিপ্ত বক্তব্র এখানে ব্রক্ত করছি।
জয় বাংলা জয় বঈবন্দু।

sam azgor said...

ok ভাগিন্স i'll try my best

আরতি said...

এই বঈবন্দু টা আবার কেডা?

অচেনা said...

@আরতিঃ মনে হয় উনার খালু লাগেন :P