একটি মাত্র স্ট্যাটাসে আপলোড করুন ফেসবুক টুইটার সহ আরো বিভিন্ন সাইটের স্ট্যাটাস

Image and video hosting by TinyPic
টুইটারের মাধ্যমে স্ট্যাটাস আপলোড
আমি অবাক হয়ে যেতাম যখন দেখতাম আমার বন্ধুরা ফেসবুকে স্ট্যাটাস আপলোড করছে ইয়াহু বা টুইটারের ইত্যাদির মাধ্যমে।sammultiple status
upload
Image and video hosting by TinyPic
ইয়াহুর মাধ্যমে স্ট্যাটাস আপলোড
আমি ফেসবুক, টুইটার, হাইফাইভ, মাইস্পেস সামাজিক সাইটসহ গুগল বাজ আথবা ইয়াহু ইত্যাদি সাইটগুলোতে সব সময়ই স্ট্যাটাস আপলোড করি । কিন্তু সমস্যার ব্যাপার হচ্ছে প্রত্যেক সাইট থেকে আমাকে আলাদা আলাদাভাবে স্ট্যাটাস আপলোড করতে হয়।তাই আমি খুজতেছিলাম এমন একটা কিছু যাতে একবার আপলোড করলেই সবগুলোতে আপলোড হয়ে যাবে।অনেক দিন ধরেই জিনিষটা দরকার ছিল আমার।আজ সকালে পেয়ে গেলাম ।sammultiple status upload
Image and video hosting by TinyPic
ফেসবুক
প্রথমেই আমার দরকার ছিল ফেসবুকের সাথে অন্য সাইটের স্ট্যাটাস আপলোড।তাই আমি ফেসবুকের এপ্লিকেশন ব্যাবহার করি।আপনিও ব্যবহার করতে পারেন।কিন্তু এর সমস্যা হচ্ছে স্ট্যাটাস একটা দিলে দেখা যায় অনেক সময় অনেকগুলো হয়ে গেছে।তাই আমি ভিন্ন কিছুর সন্ধান পাই।sammultiple status upload
Image and video hosting by TinyPic
পিং
এবং আমার কাছে সব চেয়ে ভালো মনে হয়েছে পিং ডট এফএম।সাইটটিতে সাইন আপ করে add করে নিন আপনার প্রয়োজনীয় সোস্যাল নেটওয়ার্কিং সাইটটি ।মাত্র একবার স্ট্যাটাস আপলোড করে ping it বাটন প্রেস করেন।সব সাইটে আপলোড হয়ে যাবে আপনার স্ট্যাটাস এমনকি নিজস্ব ব্লগেও পোস্ট আকারে পাবলিশ হয়ে যাবে।যদি আপনি চান।sam multiple status upload

3 comments :

Anonymous said...

gud.do it with a bigger font.im bengali but its still seeing as a prblm here.

Sam said...

ok i'll.thanx for comment.

twitmyfans said...

this is a great post about multiple status upload. i use this ping.fm since 2010 :) facebook/twitter etc site i use and upload my status at a time by this.