আমার আব্বু সব জানে ;P

# আজকে ব্লগার ডট কমের স্ট্যাটস অপশানটা কাজ করছে না। :( আমি খুবই চিন্তিত প্রথমে ভাবছি সমস্যা খালি আমার পরে জানলাম আরো অনেকে এই সমস্যায় আছে।
আর আমার বাপের চিন্তিত আছে হরতাল নিয়া। তাঁর মোটেও রাজনীতি পছন্দ না। তারপরও রাজনৈতিক আলাপ-আলোচনা করতে ভাল্লাগে। আমাগো দুই ভাইয়ের মধ্যেও এই রাজনীতির মধু যাতে না ঢুকে সেই ব্যবস্থা করে রাখছে আগে থেকেই।
আমার সামনের চুল ছোট আর পেছনের চুল বড়। পুরানা দিনের সঞ্জয়,সাইজ স্টাইল। আরেকটু আপগ্রেড কইরা ঝুটি বান্ধি। আজকে হঠাৎ বাপের নজরে পড়ল আমার সাধের ঝুটি। alas ! আমার চুল কাটতে অইবো। আমরা চুল না কাটতে গেলে নাপিত চলব কেম্নে?
ফ্রেঞ্চ কাট দিছিলাম বহুত সখ কইরা। এই জিনিসও মনে হয় কিলিন কইরালাইতে অইবো। মাঝে মইদ্দে মঞ্চায় ............।
মাইকেল বসের কতাই শেষেমেশ ঠিক "all i wanna say that they don't really care about us".
দূক্ষে আমি বা......দ হইয়া যাই। পাগল হওয়ার চেষ্টাও করছি কাম হয় না। আমার এক দুস্ত (নাম প্রকাশ করছি না) কয় ডিজেগিরি(আমার ডাক নাম ডিজে/dj) তো বহুত করলি এখন খিছ খা।
আমি খিছ খায়া ডিশ দেখতে দেখতে এখন দুইহাজার দশ সাল শেষ কইরা দিলাম। তবে খিছ বড়ো দামি জিনিশ।
একটা জিনিস উপলব্ধি করলাম , বর্তমানে সবচেয়ে বেশি পিনিক পাওয়া যায় ব্লগিঙ্গে। খেকজ :D

No comments :