হঠাৎ একদিন - মোবাইলে একটি যন্ত্র-না

কি কছ বুঝন জায় না :P
অনেক দিন আগের ঘটনা। নতুন মোবাইল ব্যবহার করি। ভাইয়ার একটা বাংলা লিংক সিম আমাকে দেয় চালানোর জন্য। ০১৯১১১..... এই সিরিজের, এটা এখন আর কেউ ব্যবহার করে না। ঐ সিমটার সাথে ১০০০ এসএমএস ফ্রি ছিল। যদিও এসএমএস পাঠানোর মত আমার কেউ ছিল না। আর আব্বার দুইটা মোবাইলের মধ্যে নকিয়া ১১০০ টা আমাকে দেয়। মাঝে মাঝে পরিচিত একজন বা দুই জনের সাথে কথা বলতাম। অপরিচিত কারো সাথে কথা বলা কিছুদিন পর শুরু করি। টাঙ্কি কি জিনিস মূলত মোবাইলের সাথে পরিচয় হওয়ার পর বুঝতে পেরেছি :p কত আন্যৌন নাম্বারে বিরক্ত করছি তার হিসাব নাই। এখন আর আগের মত কথা বলার এনার্জি নাই। ৩ মিনিটের বেশি কথা বল্লে কান গরম হয়ে যায়। তো একদিন সুজন ভাই কল দেন, উনার নাম্বার আমার মোবাইলে সেভ ছিল না।

ক্রিং ক্রিং ক্রিং ক্রিং...... আমার তো বিচি কান্ধে। আমারে আন্যৌন নাম্বারেত্তে কল মারছে।
আমিঃ হ্যালো, স্লাইংকুম। ক্যা বলছেন ?
সুজনঃ আজগর আছে ?
আমি বেরেক খায়া গেলাম। আমার ফ্রেন্ডরাও আমাকে আজগর নামে চিনে। আমার বড় ভাই এর ফ্রেন্ডরাও ভাইয়াকে আজগর নামে চিনে।
আমিঃ কুন আজগর ? বড় আজগর না ছোট আজগর ?
সুজনঃ তুমি কুন আজগর ?
আমিঃ আমি ছোট আজগর !!!
সুজনঃ অ মনু তুমি!! তুমার ভাইয়া কৈ ?
আমিঃ লাইনে থাকেন, দিতাছি......
ভাইয়াঃ আরে দুস্ত কী অবস্থা।
সুজনঃ (কি জানি জিগাইলো)
ভাইয়াঃ আমার ছোট ভাইরে এই সিম দিছি .........।।

3 comments :

Carzon said...

CHoto azgor na boro azgor....... hahahaha

Shakilur Rahman said...

ভাই, "বিচি কান্ধে" এই ফ্রেজটা তো আগে কুনোদিন শুনি নাই। পুরাই পিনিক্সের উপর চইড়া বসছে। পিলিজ ইলাবোরেট!!

Sam said...

@Carzon - :) :D
@Shakilur Rahman -ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। আমার ব্লগের "হঠাৎ একদিন" আর "ব্লগর ব্লগর" লেবেল গুলা এরকমই, শেষ নাই এর কুনু।