একদিনের মনোহরদী ট্যুরে আসলাম ekdiner tour

একদিনের জন্য মনোহরদী আসতে হল। আম্মা অনেকদিন ধরে নানু কে দেখে না বলে অনেক জোড়াজোড়ি করে আমাকে রাজি করালো। আমি ঘরে থাকতে বেশি পছন্দ করি। বাইরে খুব একটা বের হই না। আগে প্রচুর মউজ মাস্তি করতাম। ঘুরতাম ফিরতাম বাসার বাইরে থাকতে পছন্দ করতাম। এখন আর এগুলি ভাল্লাগে না।
অনেক দিন দাড়ি কামাই না। নাপিতের কাছে দাঁড়ি কামাতে গেলে ভয় লাগে। না জানি কখন গলায় খুর বসিয়ে দেয়!!! তারপরও দাঁড়ি কামানোর ইচ্ছা হলো। গেলাম রবীন্দ্রদা'র কাছে। উনি খুব পরিচিত মানুষ। একসময় আমার বাপের দাঁড়ি কাটত এখন আমাদের সময়। দাঁড়ি কামানোর পর কেমন ভদ্র ভদ্র লাগে। খোচা খোচা দাঁড়িতে আমাকে বরাবরই মর্মান্তিক স্মার্ট লাগে।
কিছু ছবি সংরক্ষন করলাম কখন আবার দাঁড়ি কাটা হবে তার ঠিক নাই। ভালো ক্যামেরা না পাওয়ায় আমার ভাঙ্গাচুরা নেটবুকের ভিজিএ ক্যামেরা দিয়েই কাজ চালাতে হল। ছবির লিঙ্ক

3 comments :

Galaxy said...

first visit here, nice blog.. :)

Pantho Bihosh said...

খুব ভালো লাগলো আপনার ব্লগ ভিজিট করে। মনের ইচ্ছমতো যা খুশি লিখেছেন... মজা পেলাম অনেক। আবারও আসার ইচ্ছে আছে।

sam azgor said...

@Galaxy and Pantho Bihosh: ধন্যবাদ আমার এই ছোট্ট ব্লগ ভিসিট করার জন্য এবং মন্তব্য করার জন্য।